আমতলীর শহীদুল ইসলাম কে সামাজিক যোগাযোগ মাধ্যমে অহেতুক হয়রানির অভিযোগ

প্রকাশিত: ৯:১৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

মোঃ আব্দুস ছোবাহান, বরগুনা জেলা প্রতিনিধি : বরগুনা জেলার আমতলী উপজেলার আঠারো গাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের মোঃ শহীদুল ইসলাম কে অহেতুক, অকারণে স্হানীয় একটি পক্ষ সামান্য জমিজমার বিষয় নিয়ে শালিশ বিচারের মাধ্যমে ফয়সালা না দিয়ে উল্টো গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অহেতুক হয়রানির অভিযোগ করেন এলাকার লোকজন,ইউ মেম্বর ও গম্যমান্য ব্যক্তিবর্গ। এমন ও তাহার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে শহীদুল ইসলাম শত কোটি টাকার মালিক, টাকায় নামে বে নামে ফ্ল্যাট আছে। চিটাগং সহ ভারতের সাথে ব্যবসা বানিজ্য আছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, একই এলাকার জনৈক এক ব্যক্তির কাছ থেকে শহিদুল ইসলাম গত কয়েক বছর আগে ৮ শতাংশ জমি ক্রয় করেন। মালিক পক্ষ জমি বুঝিয়ে দেই দেই করে সময় অতিবাহিত করছেন। পরক্ষণে পানি উন্নয়ন বোর্ডের জমি সহ তাকে জমি বুঝিয়ে দেন। জমি বুঝিয়ে দেয়ার পরে শহীদুল ইসলাম ৬ টি টিনের ছাউনি দোকান ঘর উত্তোলন করে। এক পর্যায়ে দুই পক্ষের সঙ্গে বিবাদ সৃষ্টির লক্ষ্যে তৃতীয় পক্ষ সুযোগ নিয়ে শহীদুল ইসলামের নামে নানা অপপ্রচার চালানো হচ্ছে।

তবে এলাকার লোকজন জানান, শহীদুল ইসলাম অনেক কষ্ট করে টাকা পয়সা উপার্জন করেছেন তবে তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেছেন একটানা ২০ বছর। শহীদুল ইসলামের বাবা ও একজন সহজ সরল ও ভালো মনের মানুষ। তাহার সন্তানের নামে মিথ্যা অপবাদ দেয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেছেন।